শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রুয়েটে গবেষণা প্রকল্পের সমাপনী প্রতিবেদন উপস্থাপন বিষয়ক সেমিনার

রুয়েটে গবেষণা প্রকল্পের সমাপনী প্রতিবেদন উপস্থাপন বিষয়ক সেমিনার

রুয়েটে গবেষণা প্রকল্পের সমাপনী প্রতিবেদন উপস্থাপন বিষয়ক সেমিনার
রুয়েটে গবেষণা প্রকল্পের সমাপনী প্রতিবেদন উপস্থাপন বিষয়ক সেমিনার

স্টাফ রিপোর্টার : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এর গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের উদ্যোগে রুয়েটে দিনব্যাপী গবেষণা প্রকল্পের সমাপনী প্রতিবেদন উপস্থাপন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ জুন) সকাল সড়ে ৯টায় রুয়েটের ভার্চুয়াল কনফারেন্স রুমে সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে অত্র বিশ্ববিদ্যালয়ের গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক প্রফেসর ড. মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসিই অনুষদ ডীন প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম মন্ডল ,পুর কৌশল অনুষদের ডীন প্রফেসর ড. এন,এইচ,এম, কামরুজ্জামান সরকার, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ ইমদাদুল হক, মানবিক ও ফলিত বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ বেল্লাল হোসেন এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক ছাত্রকল্যাণ প্রফেসর ড. মোঃ রবিউল আওয়াল, পরিচালক পরিকল্পনা ও উন্নয়ন প্রফেসর ড. মিয়া মোঃ জগলুল সাদত, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের প্রশাসক ড. মোঃ আলী হোসেন প্রমুখ। সেমিনারটি সঞ্চালনা করেন ত ও ই কৌশল বিভাগের সহকারী অধ্যাপক অলক কুমার পাল।

সেমিনারে অত্র বিশ্ববিদ্যালয়ের গবেষণা ও সম্প্রারণ দপ্তরের অধীনে পরিচালিত চলমান গবেষণা প্রকল্প সমূহের সমাপনী প্রতিবেদন উপস্থাপন করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply